নেত্রকোনা মডেল থানার ওসির বিরুদ্ধে মামলা

 

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমানসহ ৪ জনকে আসামি করে মামলা হয়েছে। রোববার নেত্রকোনার সিনিয়র সহকারী জজ আদালতে এ মামলাটি রুজু করা হয়। আদালতের আদেশ অমান্যের অভিযোগ এনে নেত্রকোনা পৌর শহরের নাগড়া মহল্লার চিত্তরঞ্জন দাসের স্ত্রী ছায়া রানী দাস এ মামলাটি দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হল মডেল থানার এসআই বজলুর রহমান, নাগড়া মহল্লার দিলীপ সরকার ও স্বপন সাহা।

এদিকে আদালত মামলাটি আমলে নিয়ে ৪ আসামির বিরুদ্ধেই সমন জারি করেছে বলে নিশ্চিত করেন বাদী পক্ষের উকিল জীবন কুমার সরকার । মামলার বাদী ছায়া রানী দাস বাংলানিউজকে জানান, আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে রাস্তা ও বাসার জায়গা দখলে নিয়ে প্রতিবেশী দিলীপ সরকার ও স্বপন সাহা দেয়াল নির্মান শুরু করে। ৪ জুন এ ঘটনায় তার স্বামী বাধা দিলে পুলিশ দিয়ে তাদের হয়রানি করে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে দিনভর আটকে রেখে বিকেলে আদালতে পাঠায় অভিযুক্তরা।

এ ব্যাপারে রাতে যোগাযোগ করা হলে ওসি আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, অন্যের দেয়াল ভাঙ্গার অভিযোগে ছায়া রানীর স্বামী চিত্তরঞ্জন দাসকে গ্রেফতার করা হয়েছিল। তাই তিনি ক্ষিপ্ত হয়ে এ মামলা করেছেন।

(বাংলানিউজটোয়েন্টিফোর.কম, জুন  ২৫, ২০১২)